আপন নীড়
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

।। মুঃ সাইদুল শিকদার রণি ।।

যেথায় থাকি
যেথায় ঘুরি
মন টা থাকে বাসায় পরি।

যেথায় ঘুমাই
যেথায় খাই
বাসার মত শান্তি নাই ।

ঘুরেছি অনেক
দেখেছি অনেক
খেয়েছি অনেক পদের মিঠা ।
স্বাদ লাগে না বাসার মত
অন্য কোনো কোথারও পিঠা ।

আপন নীড়ে
আপন সুখ
যদি থাকে, তবে থাকুক
বিন্দুখানি দুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।